সাভারে সুবিধাবঞ্চিত শিশুদের বই বিতরণ করেন : মীর সাব্বির

সাভারে সুবিধাবঞ্চিত শিশুদের বই বিতরণ করেন : মীর সাব্বির

শিক্ষিত জাতি দেশের সম্পদ। যে সব দেশ বিশ্বকে নেতৃত্ব দিচ্ছে তারা সকলেই শিক্ষায় অনেক বেশি উন্নত। শিক্ষাসহ যেকোন পরিশ্রমের জন্য সুস্থ দেহ দরকার। সুস্থ দেহ গঠনে খেলাধূলার কোন বিকল্প নেই। সাভারেে জাতীয় স্মৃতিসৌধের পাশে নিরিবিলি বস্তিতে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান ‘অ আ ক খ’ স্কুলের বার্ষিক ফলাফল ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও বই বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার বিকেলে স্কুল মাঠে এ পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যেখানে বার্ষিক ফলাফল তালিকায় মেধাস্থান অধিকারী ছাত্রছাত্রী এবং ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয় এবং নতুন বছরের বই বিতরণ করা হয়।

সাভারে সুবিধাবঞ্চিত শিশুদের বই বিতরণ করেন : মীর সাব্বির

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও সাভার পৌরসভার মেডিকেল অফিসার, ডা. কাজী আয়শা সিদ্দীকা বর্ণার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট নাট্য অভিনেতা ও পরিচালক মীর সাব্বির।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন, খন্দকার সালেক, ডিজিএম, এইচআর, এডমিন এন্ড সিএসআর টেক্সপ্রেগ্রো গ্রুপ, ডা. জাহিদ রহমান, মেডিকেল অফিসার, সাভার উপজেলা হেলথ কমপ্লেক্স, স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. নাজমুল হোসেন, প্রতিষ্ঠাতা উপদেষ্টা হাসান আল মামুন, ডা. সরোয়ার জাহান তুহিন ও উপদেষ্টা ডা. সরোয়ার জাহান অপু প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment